বাংলাদেশকে দূর্নীতি, মাদক ও জঙ্গীবাদমুক্ত করে গড়ে তুলতে খাদ্যমন্ত্রীর আহবান

143

নওগাঁ, ১২ জানুয়ারি, ২০২০ (বাসস) : বাংলাদেশকে দূর্নীতি, মাদক ও জঙ্গীবাদমুক্ত করে গড়ে তোলার আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ।
খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জানুয়ারি মাসের আইন শৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।
তিনি বলেন, দূর্নীতিকে প্রশ্রয় না দিয়ে যার যার অবস্থান থেকে দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে দৃঢ়ভাবে কাজ করতে হবে। এবং দেশকে ভালোবেসে কাজ করলে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তোলাও সম্ভব।
মন্ত্রী বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারিরা মাসিক যে হারে বেতন পাচ্ছে তাতে দুর্নীতি করার প্রয়োজন নাই। অন্যের কাছে অনৈতিকভাবে হাত পেতে ঘুষ চাওয়ারও প্রয়োজন পড়ে না।
মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে আয়োজিত সভায় জেলা পর্যায়ের সকল কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসারসহ উন্নয়নের সাথে সম্পৃক্ত বিভিন্ন সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে খাদ্যমন্ত্রী গত ১০ জানুয়ারি স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব শতবার্ষিকীর ক্ষনগণনা উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত প্রায় ২০০ কিলোমিটার মোটর শোভাযাত্রা সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন হওযায় সকলকে ধন্যবাদ জানান।