বাজিস-৪ : নওগাঁয় প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত

119

বাজিস-৪
নওগাঁ-কর্মশালা
নওগাঁয় প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত
নওগাঁ, ৭ জুলাই, ২০১৮ (বাসস) : পজলায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, শিক্ষার্থীদের স্কুলগামী করা, শিক্ষক ও এসএমসি’র ভূমিকার গুরুত্ব তুলে ধরে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ জেলা প্রাথমিক শিক্ষা অফিস কমিউনিকেশন স্ট্র্যাটেজি’র বাস্তবায়ন ও মনিটরিং বিষয়ক সঞ্জীবনী শিরোনামে এই কর্মশালা’র আয়োজন করে।
শনিবার বেলা ১১টা থেকে শহরের আয়োজন হোটেল মিলনায়তনে দিনব্যাপী এই কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বদরুজ্জেহা। এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ঢাকা’র সহকারী পরিচালক মোঃ আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেব্ েউপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ঢাকা’র শিক্ষা অফিসার আজহারুল ইসলাম।
‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ শীর্ষক কর্মশালায় মুল তথ্যপত্র উপস্থাপন করেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাবেদ আকতার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষা অফিসার মোমিনুল ইসলাম।
কর্মশালায় জেলার বিভিন্ন উপজেলা থেকে উপজেলা শিক্ষা অফিসার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টরবৃন্দ, এসএমসি’র সভাপতি এবং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা অংশগ্রহণ করেন।
বাসস/সংবাদদাতা/১৭৩৫/-মরপা