বাসস ক্রীড়া-১৩ : শীর্ষে উঠার লড়াইয়ে ঢাকার বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং-এ খুলনা

221

বাসস ক্রীড়া-১৩
ক্রিকেট-বঙ্গবন্ধু বিপিএল
শীর্ষে উঠার লড়াইয়ে ঢাকার বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং-এ খুলনা
ঢাকা, ১১ জানুয়ারি ২০২০ (বাসস) : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ৪১তম ও লিগ পর্বের শেষ ম্যাচে ঢাকা প্লাটুনের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নিয়েছে খুলনা টাইগার্স। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি।
এবারের আসরে লিগ পর্বে নিজেদের ১২তম ও শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে খুলনা ও ঢাকা। আগের ১১ ম্যাচ থেকে সমান ৭জয় ও ৪হারে ১৪ করে পয়েন্ট রয়েছে খুলনা ও ঢাকার। তবে রান রেটে এগিয়ে তৃতীয়স্থানে খুলনা। চতুর্থস্থানে ঢাকা। ইতোমধ্যে ‘বঙ্গবন্ধু’ বিপিএলের প্লে-অফ নিশ্চিত করেছে মাশরাফি বিন মর্তুজার ঢাকা ও মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স।
১২ ম্যাচ শেষে সমান ১৬ পয়েন্ট রাজশাহী রয়্যালস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। রান রেটে এগিয়ে শীর্ষে রাজশাহী। দ্বিতীয় স্থানে চট্টগ্রাম।
ঢাকা প্লাটুন একাদশ : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, জাকের আলি অনিক, মোমিনুল হক, হাসান মাহমুদ, মেহেদি হাসান, আসিফ আলি, থিসারা পেরেরা, শাদাব খান ও ফাহিম আশরাফ।
খুলনা টাইগার্স একাদশ : মুশফিকুর রহিম (অধিনায়ক), রিলি রৌসু, রবি ফ্রাইলিঙ্ক, নাজমুল হোসেন শান্ত, শামসুর রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজিবুল্লাহ জাদরান, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ আমির, শহিদুল ইসলাম ও শফিউল ইসলাম।
বাসস/এএসজি/এএমটি/১৯১৫/স্বব