লক্ষ্মীপুরে পিকআপ ডোবায় পড়ে চালক নিহত

146

লক্ষ্মীপুর, ১১ জানুয়ারি, ২০২০ (বাসস) : সদর উপজেলার যাদৈয়া মাইলের মাথা সংলগ্ন ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কে শনিবার সকাল ১০টায় পিকআপ ডোবায় পড়ে চালক নিহত এবং দুইজন আহত হয়েছে।
মৃত ব্যক্তি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতাহাজরা গ্রামের নুর নবীর ছেলে মামুন (৩২)। আহতরা নিহতের ভাই মো. নিজাম ও একই এলাকার মো. রিয়াজ। তারা নিহত চালকের সহযোগী ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, রড ও সিমেন্ট বোঝাই একটি পিকআপ নোয়াখালীর বাংলাবাজার থেকে লক্ষ্মীপুরে যাচ্ছিল। ঘটনাস্থলে গাড়িটিকে ওভারটেক করতে গিয়ে পেছন থেকে ধাক্কা দিয়ে অন্য একটি হাইড্রোলিক পিকআপ ভ্যান পালিয়ে যায়। এতে রড-সিমেন্ট বোঝাই পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে জলাবদ্ধ একটি ডোবায় পড়ে যায়। পরে পানিতে ডুবেই চালক মামুনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট উদ্ধার অভিযান শুরু করে।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বাসসকে বলেন, আহত দুজনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। চন্দ্রগঞ্জ থানা পুলিশ নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠায় বলেও জানান তিনি ।