বাসস দেশ-৩৬ : প্রধানমন্ত্রী দেশকে অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাচ্ছেন : বিপ্লব বড়ুয়া

119

বাসস দেশ-৩৬
বিপ্লব-সংবর্ধনা
প্রধানমন্ত্রী দেশকে অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাচ্ছেন : বিপ্লব বড়ুয়া
চট্টগ্রাম, ৮ জানুয়ারি, ২০২০ (বাসস) : আওয়ামী লীগের নবনির্বাচিত দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির দুঃসময়ে দেশের হাল ধরে দেশকে অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাচ্ছেন।
আজ বুধবার চট্টগ্রাম রেলস্টেশন চত্বরে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ এই গণ-সংবর্ধনার আয়োজন করে।
বিপ্লব বড়–য়া বলেন, বিশ্বের কোনো দেশে এমন প্রধানমন্ত্রী নেই, যিনি পুরো পরিবার হারিয়ে নিজেকে ও দেশকে নতুন উদ্যমে এগিয়ে নিয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা প্রমাণ করেছেন। দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির পথে। তার এই অগ্রযাত্রায় অন্যতম সহায়ক আওয়ামী লীগের সকল নেতা-কর্মী।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে গণসংবর্ধনায় জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে দুপুরে ট্রেনযোগে ঢাকা থেকে চট্টগ্রাম রেলস্টেশনে নামার পর নেতাকর্মীদের শ্লোগানে মুখর হয়ে উঠে পুরো রেল স্টেশন চত্বর।
এ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ রশিদ, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, সাতকানিয়া পৌর মেয়র ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জোবায়েরসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বাসস/ জিই/ কেএস/বিকেডি/১৮৫০/অমি