বাসস দেশ-৩৬ : ছাত্রী ধর্ষণের ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় মামলা

216

বাসস দেশ-৩৬
ছাত্রী ধর্ষণ-মামলা
ছাত্রী ধর্ষণের ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় মামলা
ঢাকা, ৬ জানুয়ারি, ২০২০ (বাসস) : রাজধানীর কুর্মিটোলা এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আজ ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কাজী শাহানুর আজ বাসসকে মামলা দায়েরের তথ্য নিশ্চিত করেছেন।
ওসি জানান, ওই ছাত্রীর বাবা মো. জাকির হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। যার মামলা নম্বর-ছয় (৬)।
এদিকে, শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাসসকে বলেন, ওই ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসন শাহবাগ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। যা সংশ্লিষ্ট (ক্যান্টনমেন্ট) থানায় প্রেরণ করা হয়েছে।
ডিএমপি গুলশান জোনের উপ-কমিশনার সুদীপ্ত কুমার চক্রবর্তী বাসসকে জানান, ধর্ষণের ঘটনায় একজন অপরাধী, তাকে ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যা সাতটার দিকে রাজধানীর কুর্মিটোলা বাস স্টপে বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর ওই ছাত্রীকে মুখ চেপে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়।
পরে তিনি তার বন্ধুদের সহায়তায় রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় ভিকটিমের বাবা একটি ধর্ষণ মামলা করেছেন। মামলাটি পুলিশের পাশাপাশি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ও র‌্যাব তদন্ত শুরু করেছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২১২০/এসই