বাসস দেশ-৩৪ : টেকনাফে গুলিবিনিময়ে নারী মাদক ব্যবসায়ী নিহত

232

বাসস দেশ-৩৪
গুলিবিনিময়-নিহত
টেকনাফে গুলিবিনিময়ে নারী মাদক ব্যবসায়ী নিহত
কক্সবাজার, ৫ জানুয়ারি, ২০২০ (বাসস) : জেলার টেকনাফে পুলিশের সঙ্গে গুলিবিনিময়ে সমুদা বেগম (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।
পুলিশ জানায়, নিহত নারী ইয়াবা কেনাবেচা করতেন। তিনি টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের সাতঘড়িয়া পাড়া এলাকার মৃত নুর সালামের স্ত্রী। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
রোববার ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মগপাড়ার পাশে লবণের মাঠে এ ঘটনা ঘটে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, রোববার ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মগপাড়ারর লবণের মাঠ দিয়ে ইয়াবা পাচারের খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়। মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গুলিবিনিময়ের এক পর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশের কয়েকজন সদস্য আহত হয়েছেন। তারা হলেন- উপ-পরিদর্শক আরিফুর রহমান, কনস্টেবল রুবেল, রাশেল ও হাবিব।
পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক নারী মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রণয় রুদ্র বলেন, পুলিশ গুলিবিদ্ধ এক নারীকে নিয়ে আসে। তার শরীরে গুলির আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কক্সবাজারে পাঠানো হয়েছে। এ ছাড়া আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৯৫০/এসই