বাসস ক্রীড়া-৪ : স্প্যানিশ সুপার কাপ থেকে ছিটকে গেলেন হ্যাজার্ড

126

বাসস ক্রীড়া-৪
ফুটবল-হ্যাজার্ড
স্প্যানিশ সুপার কাপ থেকে ছিটকে গেলেন হ্যাজার্ড
মাদ্রিদ, ৪ জানুয়ারি ২০২০ (বাসস) : পায়ের গোাঁড়ালির হাড়ে চিড় ধরায় আগামী সপ্তাহে স্প্যানিশ সুপার কাপে খেলতে পারছেন না রিয়াল মাদ্রিদ তারকা এডেন হ্যাজার্ড। মাদ্রিদ বস জিনেদিন জিদান এই তথ্য নিশ্চিত করেছেন।
গত ২৬ নভেম্বর চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির সাথে ২-২ গোলে ড্র হওয়া ম্যাচটিতে ইনজুরিতে পড়েন এই বেলজিয়ান তারকা। ঐ সময় ধারণা করা হয়েছিল চার থেকে ছয় সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে।
কিন্তু জিদান নিশ্চিত করেছেন রিয়ালের সাথে সৌদি আরব সফরে যাচ্ছেন না হ্যাজার্ড। বুধবার স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে মাদ্রিদ। এই ম্যাচের জিততে পারলেও চারদিন পর ফাইনালে বার্সেলোনা ও এ্যাথলেটিকো মাদ্রিদের মধ্যকার বিজয়ীর মোকাবেলা করবে জিদান শিষ্যরা।
এক সংবাদ সম্মেলনে জিদান বলেছেন, ‘সুপার কাপে হ্যাজার্ডের না খেলার বিষয়টি শতভাগ নিশ্চিত। সে দলের সাথে যাচ্ছেনা।’
আগামী ১৮ জানুয়ারি সেভিয়ার বিপক্ষে লা লিগায় তিনি যদি ফিরে আসতে পারেন তবে প্রায় আট সপ্তাহ পর হ্যাজার্ডকে মাঠে দেখা যাবে। গত গ্রীষ্মে ১০০ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন ২৮ বছর বয়সী এই বেলজিয়াস তারকা। থাইয়ের ইনজুরির কারনে মৌসুমের শুরুতেই তিনটি ম্যাচে তিনি খেলতে পারেননি। নতুন ক্লাবের হয়ে এ পর্যন্ত করেছেন ১৩টি গোল ।
হ্যাজার্ডকে ছাড়াও বড়দিনের আগে মাদ্রিদ বেশ ভালভাবেই এগিয়ে যাচ্ছিল। কিন্তু ক্যাম্প ন্যুতে এল ক্লাসিকো ও এ্যাথলেটিক বিলবাওয়ের সাথে ঘরের মাঠে টানা দুই ড্রয়ে বার্সেলোনার থেকে দুই পয়েন্ট পিছিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে মাদ্রিদ।
বাসস/নীহা/১৫৪০/স্বব