বাজিস-১ : নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

133

বাজিস-১
নীলফামারী-দুর্ঘটনা
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত
নীলফামারী, ৩ জানুয়ারি, ২০২০ (বাসস) : জেলার কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডী ইউনিয়নে কিশোরগঞ্জ-রংপুর সড়কে আজ সকালে একটি মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা নৈশকোচের সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন।
আজ শুক্রবার সকাল নয়টার দিকে কিশোরগঞ্জ-রংপুর সড়কে অবিলের বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন মাইক্রোবাসের আরোহি জহুরুল ইসলাম (৬৫) এবং তার বোন আনোয়ারা বেগম (৫৭)। তারা জেলার জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের নবাবগঞ্জ গ্রামের মৃত মোবারক আলীর সন্তান।
জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আলম জানান, এক নিকটাত্মীয়ের দাফনে অংশ নিতে নিহতরা মাইক্রোবাসে বগুড়ার মোকামতলায় যাচ্ছিলেন।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুর-অর রশীদ জানান, নারায়নগঞ্জের কাঁচপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জগামি আজিজ ট্রাভেলের একটি নৈশকোচের সাথে বিপরীতমুখি একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের দুই যাত্রি নিহত হন। নিহতরা সম্পর্কে ভাই-বোন। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মৃতদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
তিনি জানান, আহতদের মধ্যে ১২ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও যাত্রিবাহি বাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৭৩০/-এমকে