বাসস ক্রীড়া-৩ : সুইডেনের বিপক্ষে ম্যাচে অনিশ্চিত ভার্ডি

112

বাসস ক্রীড়া-৩
ফুটবল-বিশ্বকাপ-ইংল্যান্ড-ভার্ডি
সুইডেনের বিপক্ষে ম্যাচে অনিশ্চিত ভার্ডি
মস্কো, ৬ জুলাই ২০১৮ (বাসস) : সুইডেনের বিপক্ষে আসন্ন বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালকে সামনে রেখে আজ দলের সঙ্গে অনুশীলন করেছেন ইংল্যান্ড স্ট্রাইকার জেমি ভার্ডি। তবে ইনজুরি থেকে পুরোপুরি মুক্তি না পাওয়ায় শনিবারের ম্যাচে তার অংশগ্রহণ নিয়ে এখনো শংষয় রয়েছে।
গত মঙ্গলবার কলম্বিয়ার বিপক্ষে অনুষ্ঠিত শেষ ষোলর ম্যাচের দিনেও বিলম্বে মাঠে এসেছিলেন লিস্টার সিটির এই স্ট্রাইকার। নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-৩ গোলে জয় নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে গ্যারেথ সাউথগেটের শিষ্যরা।
ক্লাবের হয়ে নিয়মিত স্পট কিকে অংশ নেয়া ভার্ডি কুচকির ইনজুরির কবলে পড়ায় স্পার্তাক স্টেডিয়ামের ওই ম্যাচের মূল দলে অন্তর্ভুক্ত ছিলেননা। তবে বৃহস্পতিবার তিনি দলীয় প্রশিক্ষনে অংশ নেন। যদিও প্রচন্ড বৃষ্টির কারণে পরিপূর্ণ অনুশীলন করতে পারেনি গোটা দলটি। আগামীকাল শনিবার সুইডেনের মোকাবেলা করতে সামারার যাবার প্রস্তুতি নিচ্ছে তারা। ভর্ডি অবশ্য মুল দলের বাইরে গিয়ে ইনজুরি থেকে নিজের পুনর্বাসন কাজ চালিয়ে যাচ্ছেন।
এই মুহূর্তে আর কোন ফিটনেস সংক্রান্ত সমস্যা নেই সাউথগেটের দলের। শেষ ষোলর লড়াইয়ে সামান্য চোট পাওয়া অ্যাশলে ইয়ং, ডেলে আলি এবং অধিনায়ক হ্যারি কেন বর্তমানে সম্পূর্ণ সুস্থতা ফিরে পেয়েছেন। শিশু সন্তানের পিতৃত্ব লাভ করার পর বাড়ী থেকে স্কোয়াডে ফিরে এসেছেন দলের আরেক সদস্য ফ্যাবিয়ান ডেলফ।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৭০৫/মোজা/স্বব