বাসস দেশ-৪১ : সাংবাদিক নান্নুর ছেলে পিয়াসের ইন্তেকাল

264

বাসস দেশ-৪১
সাংবাদিক নান্নু-ছেলে ইন্তেকাল
সাংবাদিক নান্নুর ছেলে পিয়াসের ইন্তেকাল
ঢাকা, ২ জানুয়ারি, ২০২০(বাসস) : রাজধানীর আফতাবনগরে ঘুমন্ত অবস্থায় নিজ বাসায় অগ্নিদগ্ধ হয়ে সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর ছেলে স্বপ্নীল আহমেদ পিয়াসের (২৬) মৃত্যু হয়েছে।
পারিবারিক সূত্রে জানাগেছে, বিশ্ববিদ্যালয় ছাত্র স্বপ্নিল আহমেদ পিয়াস (২৬) বুধবার গভীর রাতে তার শোয়ার ঘরে ঘুমাতে যান। হঠাৎ ভোররাত সাড়ে ৫টার দিকে ‘আগুন’ ‘আগুন’ চিৎকারে স্বপ্নিলের মা-বাবার ঘুম ভেঙে যায়। তার বাবা-মা দুজনই তাকে বাচাঁনোর চেষ্টা করেন। কিন্তু কক্ষের দরজা লক হয়ে গেলে সে ওই কক্ষে আটকা পড়েন। আর দরজা খুলে বের হতে পারেননি। আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় স্বপীœল শোয়ার ঘর লাগোয়া বারান্দায় আশ্রয় নেন। সেখানে তার শরীরে আগুন ধরে যায়।
গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাবা মোয়াজ্জেম হোসেন নান্নু বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক। তিনি বর্তমানে বেসরকারি গ্লোবাল টিভি চ্যানেলে কর্মরত। এর আগে মোয়াজ্জেম হোসেন নান্ন ু দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।
বৃহস্পতিবার বাদ যোহর আফতাবনগরে স্থানীয় স্বপ্নীলের মসজিদে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বিকেলে মরদেহ গ্রামের বাড়ি নড়াইল সদর উপজেলার ভাংঙ্গুরা গ্রামে নানার বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবস্থানে দাফন করা হয়।
এদিকে পিয়াসের মর্মান্তিক মৃত্যুতে ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারন সম্পাদক দীপু সারোয়ারসহ কার্যনির্বাহী কমিটি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
বাসস/সবি/এমএমবি/২০০০/-আসাচৌ