বাসস দেশ-৪০ : আওয়ামী লীগ ষড়যন্ত্রের রাজনীতি করে না : শেখ ফজলুল করিম সেলিম

256

বাসস দেশ-৪০
আতিক-অফিস
আওয়ামী লীগ ষড়যন্ত্রের রাজনীতি করে না : শেখ ফজলুল করিম সেলিম
ঢাকা, ২ জানুয়ারি, ২০২০ (বাসস) : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, নির্বাচনে আওয়ামী লীগ কখনও ভয় পায় না। আর ভয় পাবেও না। আওয়ামী লীগ ষড়যন্ত্রের রাজনীতি করে না। তারা জনগণের রাজনীতিতে বিশ্বাসী।
তিনি আজ রাজধানীর বনানীতে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলামের নির্বাচনী কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিএনসিসি’র আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম।
এতে অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কর্নেল অব. ফারুক খান (এমপি), সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা আলহাজ মো. নাজিম উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।
শেখ ফজলুল করিম সেলিম বলেন, বিএনপির মুখে নির্বাচন শোভা পায় না। তার কারণ হল বিএনপি দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। জনগণের অধিকার যারা খর্ব করে, যারা খুনি তাদের মুখে নির্বাচন শোভা পায় না।
ঢাকা উত্তর সিটি করর্পোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম বলেছেন, আমি ব্যক্তি আতিক বড় কথা না, আমি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। নৌকার প্রার্থী। তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী।
বাসস/সংবাদদাতা/কেসি/২০০০/-এসই