বাজিস-৩ : লক্ষ্মীপুরে পিকআপ খাদে পড়ে নিহত ৩, আহত ১৫

130

বাজিস-৩
লক্ষীপুর- নিহত ৩
লক্ষ্মীপুরে পিকআপ খাদে পড়ে নিহত ৩, আহত ১৫
লক্ষ্মীপুর, ২ জানুয়ারি, ২০২০ (বাসস) : জেলার রায়পুরে আজ সকালে চলন্ত একটি পিকআপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। হতাহতরা নির্মাণ শ্রমিক বলে জানা গেছে।
সকাল সাড়ে ৮টায়-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পার্শ্ববর্তী লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মৃতরা হলেন- সদর উপজেলার সমসেরাবাদ গ্রামের নুরুল আমিনের ছেলে মো. খোরশেদ (৩৫), টুমচর এলাকার শহিদুল হক পাটওয়ারীর ছেলে মো. রফিক (৫৫), এবং আবিরনগরের মজিবুল হকের ছেলে মফিজ উল্যাহ (৫০)। নিহতদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে সৈয়দ আহমদ, আবদুন নুর, বাবুল, নজির, আবুল বাসার, রবিন, ইয়াছিন ও আবুল হোসেনের নাম জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, সকাল সাড়ে ৮টার দিকে একটি ছোট পিকআপে চড়ে নির্মাণ শ্রমিকরা কর্মস্থলে যাচ্ছিলেন। গাড়িটি লক্ষ্মীপুর থেকে ছেড়ে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল। ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের পাশ্ববর্তী লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি এলাকায় পৌঁছলে গাড়িটি একটি চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াছি আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাসসকে বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সর্ভিসের সদস্যরা১৮ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান । এর মধ্যে ৩ জন মারা গেছেন। চাকা ফেটে যাওয়ায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি জলাবদ্ধ খাদে পড়ে দুর্ঘটনাটি ঘটে।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বাসসকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জনের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যে ১ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। আহত অন্যান্যদের চিকিৎসা দেয়া হচ্ছে।
বাসস/সংবাদদাতা/১২৪৫/নূসী