বাসস ক্রীড়া-১৫ : ইমরুলকে নিয়ে সুখবর পেল চট্টগ্রাম

137

বাসস ক্রীড়া-১৫
ক্রিকেট-বঙ্গবন্ধু বিপিএল
ইমরুলকে নিয়ে সুখবর পেল চট্টগ্রাম
ঢাকা, ৩১ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : হ্যামস্ট্রিং ইনজুরি কারণে আজ বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলতে পারেননি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ভারপ্রাপ্ত অধিনায়ক ইমরুল কায়েস। তবে তার চোট গুরুত্বর কিছু নয়। পরের ম্যাচেই ইমরুল খেলতে পারবেন বলে জানায় চট্টগ্রাম টিম ম্যানেজমেন্ট।
ঢাকা প্লাটুনের বিপক্ষে গেল ম্যাচে সামান্য চোট পান ইমরুল। এরপর ইনজুরি থেকে সুস্থ হয়েও উঠেছিলেন তিনি। আজকের ম্যাচ খেলার জন্য প্রস্তুতও ছিলেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। কিন্তু সামনের গুরুত্বপূর্ণ ম্যাচগুলোর কথা চিন্তা করে ইমরুলকে আজ বিশ্রাম দেয় চট্টগ্রাম টিম ম্যানেজমেন্ট। তাই ইমরুলের পরিবর্তে আজ চট্টগ্রামকে নেতৃত্ব দেন উইকেটরক্ষক নুরুল হাসান। কিন্তু জয়ের স্বাদ নিতে পারেনি চট্টগ্রাম। শেষ বল পর্যন্ত লড়াই করে কুমিল্লার কাছে ২ উইকেটে ম্যাচ হারে চট্টগ্রাম। অবশ্য এই হারে কোন ক্ষতি হয় চট্টগ্রামের। অপরদিকে, ৯ ম্যাচে ৬ জয় ও ৩ হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে চট্টগ্র্রাম।
এবারের আসরে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে রয়েছেন ইমরুল। ৮ ইনিংসে ৩টি হাফ-সেঞ্চুরিতে ২৮৯ রান করেছেন তিনি। যা আসরের তৃতীয় সর্বোচ্চ রান। ২৯৩ রান নিয়ে দ্বিতীয়স্থানে আছেন ঢাকার তামিম ইকবাল। ৩৭৭ রান নিয়ে সবার উপরে আছেন কুমিল্লা ওয়ারিয়র্সের ডেভিড মালান।
বাসস/এএসজি/এএমটি/১৪০০/স্বব