বাসস দেশ-৩২ : হাবিবুর রহমান সিরাজকে শ্রমজীবী মানুষের ফুলেল শুভেচ্ছা

218

বাসস দেশ-৩২
আওয়ামী লীগ- শ্রম সম্পাদক-শুভেচ্ছা
হাবিবুর রহমান সিরাজকে শ্রমজীবী মানুষের ফুলেল শুভেচ্ছা
ঢাকা, ৩০ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : প্রখ্যাত শ্রমিক নেতা হাবিবুর রহমান সিরাজ ৫ম বার আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি সম্পাদক নির্বাচিত হওয়ার শ্রমজীবীদের পক্ষ থেকে বিপুল ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
আজ সকাল সাড়ে ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে বিভিন্ন শ্রমজীবী সংগঠনের নেতা-কর্মীরা এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক কে. এম. আযম খসরুর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানান জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ, আশ-পাশের বিভিন্ন জেলা ও মহানগর শাখা, আঞ্চলিক শাখা, যুব শ্রমিক লীগ অন্তর্ভুক্ত বিভিন্ন জাতীয় ইউনিয়ন, বেসিক ইউনিয়ন, ক্র্যাফট ফেডারেশন, সাংবাদিক সংগঠনসহ থানা ও ওয়ার্ড শাখার বিপুলসংখ্যক নেতৃবৃন্দ।
শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে হাবিবুর রহমান সিরাজ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ’৭৫-এর পরবর্তী সময়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জাতীয় শ্রমিক লীগ বিভিন্ন ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে বর্তমানে এই সুসংগঠিত পর্যায়ে এসে পৌঁছেছে।
তিনি প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনা ঘোষিত উন্নত বাংলাদেশ বিনির্মাণে জাতীয় শ্রমিক লীগের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
বাসস/সবি/এমএআর/২০২৫/এসই