বাসস দেশ-২৪ : জাতীয় পার্টির ঐক্য বজায় রাখতে চান জি এম কাদের

159

বাসস দেশ-২৪
কাদের-অভিনন্দন
জাতীয় পার্টির ঐক্য বজায় রাখতে চান জি এম কাদের
ঢাকা, ২৯ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : পার্টির ঐক্য বজায় রেখে দেশ ও জাতীর স্বার্থে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন জাতীয় পার্টির নবনির্বাচিত চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।
পার্টির নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে এক প্রতিক্রিয়ায় জাতীয় পার্টির চেয়ারম্যান এই প্রত্যয় ব্যক্ত করেন।
বিভিন্ন ইউনিয়ন, উপজেলা, জেলা, বিভাগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুলে ফুলে অভিনন্দিত করেন নব-নির্বাচিত চেয়ারম্যান এবং মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাকে।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে এক অনির্ধারিত ফুলেল সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ তাদের সংবর্ধিত করেন। অনুষ্ঠানের শুরুতেই নব-নির্বাচিত চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নব-নির্বাচিত মহাসচিব।
এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কামরুল ইসলাম এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে সাইফুদ্দিন আহমেদ মিলনের নাম দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করেন।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান- এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা ও এ্যাড. মুজিবুল হক চুন্নু।
বাসস/সবি/এমএন/১৮৪৮/কেএআর