বাজিস-১২ : বিভিন্ন জেলায় দুস্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ

226

বাজিস-১২
শীতবস্ত্র-বিতরণ
বিভিন্ন জেলায় দুস্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ
ঢাকা, ২৮ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : দেশের বিভিন্ন জেলায় আজ শনিবার অসহায় ও দুস্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বাসস-এর ফেনী সংবাদদাতা জানান, জেলায় আজ তিনশ’ অসহায় ও দুস্থ ব্যক্তির মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ফেনী জেলা ইউনিট। আজ বিকাল ৪ টায় শহরের ট্রাংক রোডে শহীদ মিনারে সামনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন হাজারী।
এসময় রেড ক্রিসেন্টের জেলা ইউনিট প্রধান ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, রেড ক্রিসেন্ট জেলা ইউনিট সাধারণ সম্পাদক সাইফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস-এর নড়াইল সংবাদদাতা জানান, জেলার লোহাগড়া উপজেলায় আজ নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় পাঁচশতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।
আজ উপজেলা পরিষদের হলরুমে কম্বল বিতরন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মশিউর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন প্রমুখ।
বাসস-এর হবিগঞ্জ সংবাদদাতা জানান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার উদ্যোগে আজ জেলার নবীগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের গ্রাম পুলিশ, চৌকিদার, নাইড গার্ডসহ অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।
আজ দুপুরে নবীগঞ্জ থানা প্রাঙ্গনে এ শীতবস্ত্র বিতরন করেন নবীগঞ্জ-বাহুবলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ আলম চৌধুরী।
বাসস/সংবাদদাতা/১৯৫৫/-এমকে