বাজিস-৯ : ব্রাহ্মণবাড়িয়ায় কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুবর্ণ জয়ন্তী

132

বাজিস-৯
ব্রাহ্মণবাড়িয়া-মাদ্রাসা
ব্রাহ্মণবাড়িয়ায় কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুবর্ণ জয়ন্তী
ব্রাহ্মণবাড়িয়া, ২৮ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : জেলার সদর উপজেলার কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৫০ বছর পূর্তিতে আজ সুবর্ণ জয়ন্তী পালন করা হয়েছে।
এ উপলক্ষে শনিবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসার মাঠে অনুষ্ঠানে আয়োজন করা হয়।সকালে পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে দিনের কমসূর্চি শুরু হয়।
অনুষ্ঠান উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন মুন্সী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান।
সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের সভাপতি ও মাদ্রাসার অধ্যক্ষ মো. আব্দুল কাহহারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম সানির সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন, বাংলাদেশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক দেওয়ান সিরাজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিনুল হক পাভেল প্রমুখ।
এরপরে সাবেক শিক্ষক ও কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারি ছাত্রছাত্রীদের সংবর্ধনা এবং ইসলামি ও সাংঙ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বাসস/সংবাদদাতা/১৮১০/এমকে