বাজিস-৩ জয়পুরহাটে পদ্মা ফিড এন্ড চিকস্ লিঃ ডিলার সম্মেলনে পুরুস্কার প্রাইভেট কার

237

বাজিস-৩
জয়পুরহাট-সম্মেলন
জয়পুরহাটে পদ্মা ফিড এন্ড চিকস্ লিঃ ডিলার সম্মেলনে পুরুস্কার প্রাইভেট কার
জয়পুরহাট, ২৮ ডিসেম্বর, ২০১৯ (বাসস)ঃ জেলার ফিড উৎপাদনকারী প্রতিষ্ঠান পদ্মা ফিড এন্ড চিকস্ লিমিটেড এর ডিলার সম্মেলনে নওগা জেলার বদলগাছী উপজেলার খাদাইল এর মেসার্স স¤্রাট ফিড এন্ড চিকস্ এর সত্বাধিকারী সুপার ফার্স্ট ডিলার হিসেবে পেল প্রাইভেট কার।
শনিবার স্থানীয় বিনোদন পার্ক শিশু উদ্যানে সকাল ৯টায় কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি সিআইপি মমতাজ উদ্দীন মন্ডলের সভাপতিত্বে পদ্মা ফিড এন্ড চিকস্ লিমিটেড এর ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়। জয়পুরহাট সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান তিতাস মোস্তফা’র সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন পদ্মা ফিড এন্ড চিকস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জয়পুরহাট চেম্বার অব কমার্স এর নব-নির্বাচিত সভাপতি শিল্পপতি সিআইপি আনোয়ারুল হক, জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির বিদায়ী সভাপতি শিল্পপতি আব্দুল হাকিম মন্ডল, সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, আঞ্চলিক প্রাণী রোগ অনুসন্ধান ও গবেষণা কেন্দ্রে জয়পুরহাট এর মুখ্যবৈজ্ঞানিক কর্মকর্তা ডা: বেলাল হোসেন, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মাহফুজার রহমান, আঞ্চলিক প্রাণী রোগ অনুসন্ধান ও গবেষণা কেন্দ্রে জয়পুরহাট এর ইউএলও ডা: রুস্তম আলী প্রমুখ। এ সময় ইসলামী ব্যাংক লিমিটেড জয়পুরহাট শাখার ব্যবস্থাপক মঈন উদ্দিন, পদ্মা ফিড এন্ড চিকস্ এর প্রাণী পুষ্টিবিদ ফণিন্দ্র নাথ সাহা, কোম্পানির পরিচালক ফিরোজ আলম, ভেটেরিনারি সার্জন ডা: রাশেদুল ইসলাম, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, চেম্বারের পরিচালক বেলায়েত হোসেন লেবু ও বজলুর রশিদ পলু, বিশিষ্ট ব্যবসায়ী আয়মারসুলপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল আলম বেনু, মতিয়র রহমান, জয়পুরহাট প্রেসক্লাবের সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক খ.ম আবদুর রহমান রনি, কোম্পানির ১০৭জন ডিলার এর পরিবারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকটনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।
সম্মেলনে কোম্পানির পক্ষ থেকে ডিলারদের মধ্যে সুপার ফার্স্ট একজনকে করলা প্রাইভেট কার এবং ১ম, ২য় ও ৩য় তিনজনকে ১৫০ সিসি মোটরসাইকেল পুরুস্কার দেয়া হয়। এছাড়াও সুপার ফার্স্ট ও ১ম,২য় ও ৩য় নির্বাচিত হওয়ায় কোম্পানির পক্ষ থেকে সন্মানা ক্রেস্ট প্রদান করা হয়। এদিকে অংশগ্রহণকারী সকল ডিলারএর শিশুদেরকে এবং আমন্ত্রিত সকল অতিথিদেরকে শুভেচ্ছা পুরুস্কারসহ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সম্মেলনে জানানো হয় পদ্মা ফিড এন্ড চিকস্ উত্তরাঞ্চলের ১ম ফিড উৎপাদনকারী প্রতিষ্ঠান এবং সোনালী মুরগীর প্রথম বাণিজ্যিক উৎপাদনকারী ও বিপণনকারী। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বাসস/সংবাদদাতা/১১-৫১/নূসী