বাসস দেশ-১৮ : ধর্ম সম্পর্কে অজ্ঞ ব্যক্তিরাই ধর্মের নামে সমাজে বিশৃঙ্খলার সৃষ্টি করে থাকে : ধর্ম প্রতিমন্ত্রী

232

বাসস দেশ-১৮
ধর্ম প্রতিমন্ত্রী – সিলেট
ধর্ম সম্পর্কে অজ্ঞ ব্যক্তিরাই ধর্মের নামে সমাজে বিশৃঙ্খলার সৃষ্টি করে থাকে : ধর্ম প্রতিমন্ত্রী
ঢাকা, ২৬ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মো. আব্দুল্ল¬াহ বলেছেন, ধর্ম সম্পর্কে অজ্ঞ ব্যক্তিরাই ধর্মের নামে সমাজে বিশৃঙ্খলার সৃষ্টি করে থাকে।
ধর্মকে ব্যবহার করে যাতে কেউ অনাচার সৃষ্টি করতে না পারে সেজন্য তিনি সকলকে সজাগ থাকারও আহবান জানিয়েছেন।
শেখ মো. আব্দুল্ল¬াহ বৃহস্পতিবার দুপুরে সিলেটের আল-মদীনা ইন্টারন্যাশনাল ইসলামিক ইনস্টিটিউটে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতাকালে এ আহবান জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ইসলাম ও মুসলিম উম্মার কল্যাণে নিবেদিত এ কথা উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, তাঁর (শেখ হাসিনা) সরকারের আমলে সারা দেশে জেলা ও উপজেলা পর্যায়ে ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করা হয়েছে। বাংলাদেশের হজযাত্রীদের কল্যাণেও এই সরকার নানামুখী ব্যবস্থা গ্রহণের মাধ্যমে হজ ব্যবস্থাপনাকে অনেক সহজ ও নিরাপদ করেছেন।
ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।
সাবেক সংসদ সদস্য সফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান শরীফ হোসেন, মাওলানা মুহিব্বুল হক, মাওলানা মুসলেহ উদ্দিন রাজু প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন।
বাসস/সবি/জেডআরএম/১৯০৫/এএএ