তথ্যমন্ত্রী চট্টগ্রাম আসছেন কাল

237

চট্টগ্রাম, ২৪ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ কাল বুধবার চট্টগ্রাম আসছেন।
মন্ত্রী ঢাকা শাহজালাল বিমানবন্দর থেকে ইউএস বাংলার একটি ফ্লাইটে দুপুর একটায় শাহ আমানত বিমান বন্দরে অবতরণ করবেন। এ সময় তিনি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সমসাময়িক রাজনৈতিক প্রসঙ্গ নিয়ে সংবাদ সম্মেলন করবেন।
বিকেল চারটায় নগরীর টিআইসিতে তির্যক নাট্যদল আয়োজিত পাঁচ দিনব্যাপী নাট্যমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।
এদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর ড. হাছান মাহমুদের প্রথম চট্টগ্রাম আগমনকে ঘিরে পুরো জেলার নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।
মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এবং রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ কাল তাঁদের নেতাকে বরণে বিমানবন্দর যাবেন এবং ফুলেল শুভেচ্ছা জানাবেন।
উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম বলেছেন, বিমানবন্দরের নিরাপত্তাজনিত সীমাবদ্ধতা থাকায় ইচ্ছে থাকা সত্ত্বেও অনেক কিছু আমরা করতে পারছি না। তবুও মন্ত্রীকে আমাদের ভালোবাসা জানানোর প্রথম সুযোগটা মিস করতে চাই না। তিনি বলেন, ‘আওয়ামী লীগের নতুন কমিটিতে চট্টগ্রামের সন্তুষ্টির কথা তাঁকে এবং তাঁর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতৃত্বকে জানাতে চাই।’
মন্ত্রী সিনিয়র নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করবেন বলে জানান সালাম।