বাসস দেশ-১৭ : ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি জয়ের জন্যই প্রতিদ্বন্দ্বিতা করবে : জিএম কাদের

104

বাসস দেশ-১৭
জাপা-যোগদান
ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি জয়ের জন্যই প্রতিদ্বন্দ্বিতা করবে : জিএম কাদের
ঢাকা, ২৪ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টি ঢাকার দুই সিটিতে মেয়র এবং প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন দেবে।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে সাবেক সেনা কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কামরুল ইসলামের নেতৃত্বে সাবেক কিছু সংখ্যক সেনা সদস্য জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের একথা বলেন।
তিনি বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি জয়ের জন্যই প্রতিদ্বন্দ্বিতা করবে। আশা করছি নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ হবে।
যোগদানকারীদের স্বাগত জানিয়ে তিনি আরো বলেন, দেশের মানুষ জাতীয় পার্টিকে ভোট দিতে প্রস্তত হয়ে আছে। এখন জাতীয় পার্টিকে আরো শক্তিশালী হতে হবে, আরো সংগঠিত হতে হবে। এজন্য সবাইকে এক সাথে কাজ করতে হবে। জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি, প্রতিদিনই এই দলে বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ যোগ দিচ্ছেন। তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষয়িষ্ণু নয়, জাতীয় পার্টি এখন বর্ধিষ্ণু রাজনৈতিক দল।
সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম এমপি, এস.এম. ফয়সল চিশতী ও নাজমা আখতার এমপি, সোহেল মো. রানা এমপি, রুস্তম আলী ফরাজী এমপি, আহসান আদেলুর রহমান আদেল এমপি প্রমুখ।
বাসস/সবি/্এমএআর/১৭৩৫/এএএ