বাসস দেশ-১০ : ঢাকা সিটি নির্বাচনে শেষ পর্যন্ত জাতীয় পার্টির প্রার্থীরা মাঠে থাকবে : জিএম কাদের

149

বাসস দেশ-১০
জিএম কাদের-সিটি
ঢাকা সিটি নির্বাচনে শেষ পর্যন্ত জাতীয় পার্টির প্রার্থীরা মাঠে থাকবে : জিএম কাদের
ঢাকা, ২৩ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী দেবে জাতীয় পার্টি এবং ঢাকা সিটি নির্বাচনে শেষ পর্যন্ত জাতীয় পার্টির প্রার্থীরা মাঠে থাকবে।
তিনি বলেন, আগামীকাল ২৪ ডিসেম্বর জাতীয় পার্টি থেকে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হবে।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী লিটনের নেতৃেত্ব অর্ধশত বিএনপি নেতা-কর্মী এবং জাগপার প্রেসিডিয়াম সদস্য হাসমত উল্লাহর নেতৃত্বে দুই শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগ দেন। জাতীয় পার্টি চেয়ারম্যান বিএনপি ও জাগপা থেকে জাতীয় পার্টিতে যোগ দিতে আসা নেতা-কর্মীদের স্বাগত জানান।
জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, দেশের প্রধান তিনটি দলের মাঝে জাতীয় পার্টি সাধারণ মানুষের কাছে সম্ভাবনাময় পার্টি। দেশের মানুষ মনে করে জাতীয় পার্টিই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে। তাই জাতীয় পার্টির কাছে দেশবাসীর প্রত্যাশা অনেক বেশি। তাই দেশবাসী সরকারের বিকল্প হিসেবে জাতীয় পার্টির ওপরেই ভরসা রাখে। কারণ, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলেই দেশের মানুষ বেশি অধিকার ভোগ করেছে। উন্নয়ন, সুশাসন, নিরাপত্তা, শান্তি ও সম্প্রীতির প্রশ্নে জাতীয় পার্টির শাসনামলই অনন্য।
এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, যারা ঢাকা বিশ^বিদ্যালয়ের নির্বাচিত ভিপির উপর বারবার হামলা করছে, তা সরকারকেই খতিয়ে দেখতে হবে। যারা শিক্ষাঙ্গণের পরিবেশ নষ্ট করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে সরকারের প্রতি আহবান জানান তিনি।
বাসস/সবি/এমএসএইচ/১৭০৫/-এএএ