বাসস ক্রীড়া-১৫ : অনুশীলন করলেন তামিম

127

বাসস ক্রীড়া-১৫
ক্রিকেট-বঙ্গবন্ধু বিপিএল
অনুশীলন করলেন তামিম
চট্টগ্রাম, ২২ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : ভাইরাল জ্বর থেকে সুস্থ হয়ে গতকাল রাতেই দলের সঙ্গে যোগ দিয়েছেন ড্যাশিং ওপেনার ঢাকা প্লাটুনের তামিম ইকবাল। আর আজ দলের অনুশীলনে যোগ দেন তিনি। কারন আগামীকাল কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলতে নামবে ঢাকা প্লাটুন। দলের অনুশীলনে যোগ দিলেও, তেমন সিরিয়াস কিছু করেননি তামিম।
শুরুতে হালকা জগিং করেছেন তামিম। এরপর দু’দলের অনুশীলন পর্যবেক্ষণ করেন তিনি। গেল আসরে কুমিল্লার হয়ে শিরোপা জিতেছিলেন তামিম। তাই কুমিল্লার নেটের পাশে গিয়ে বেশ কিছুক্ষণ প্রতিপক্ষের অনুশীলন দেখলেন এই বাঁ-হাতি ওপেনার।
পরবর্তীতে টেপ টেনিস বলে ব্যাট হাতে কিছুক্ষণ নক করেন তামিম। এরপর মেহেদি হাসান, মোমিনুল হক, কোচ সালাউদ্দিনের বলে কিছুক্ষণ ব্যাটিং অনুশীলন করেন তামিম। হাল্কাভাবে কভার ড্রাইভ, স্ট্রেট ড্রাইভ ও ডাউন দ্য উইকেটে কিছু শটও খেলেছেন তিনি। কিন্তু কোন পেসারকে খেলেননি তামিম। পরে নেট থেকে বেরিয়ে যান তামিম। কিন্তু তামিমের খেলার বিষয়ে কোন তথ্য দেয়নি ঢাকা কর্তৃপক্ষ।
এবারের বিপিএলে ঢাকার হয়ে প্রথম তিন ম্যাচ খেলেন তামিম। ৫, ৭৪ ও ৩১ রান করেন তিনি। কিন্তু ঢাকা পর্ব শেষেই ভাইরাল জ্বরে পড়েন তামিম। কিছুদিন হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। জ্বরের সাথে কুঁচকির চোটও ছিলো তামিমের। এজন্য স্ক্যানও করা হয় তার।
আগামীকালের পর ২৪ ডিসেম্বর চট্টগ্রামে পর্বে শেষ ম্যাচ ঢাকা প্লাটুনের। শেষ ম্যাচে ঢাকার প্রতিপক্ষ সিলেট। এখন পর্যন্ত ৪টি ম্যাচে অংশ নিয়ে ২টি করে জয় ও হারের স্বাদ পায় ঢাকা।
বাসস/এএসজি/এএমটি/১৮১৫/-স্বব