বাসস ক্রীড়া-১৮ : কাল চট্টগ্রাম পর্বে ‘বঙ্গবন্ধু’ বিপিএলে দ্বিতীয় ও শেষবারের মত বিরতি

129

বাসস ক্রীড়া-১৮
ক্রিকেট-বঙ্গবন্ধু বিপিএল
কাল চট্টগ্রাম পর্বে ‘বঙ্গবন্ধু’ বিপিএলে দ্বিতীয় ও শেষবারের মত বিরতি
চট্টগ্রাম, ২১ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : কাল চট্টগ্রাম পর্বে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে দ্বিতীয় ও শেষবারের মত বিরতি। একদিন বিরতি দিয়ে আবারো ২৩ ডিসেম্বর মাঠে নামবে বিপিএলের দলগুলো। এর আগে চট্টগ্রাম পর্বে ১৯ ডিসেম্বর বিপিএলের বিরতি ছিলো।
২৩ ডিসেম্বর মাঠে নামবে চারটি দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে দুপুর ১টা ৩০ মিনিটে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স ও ঢাকা প্লাটুন। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে লড়বে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস।
২৪ ডিসেম্বর দু’টি ম্যাচ দিয়ে শেষ হবে চট্টগ্রাম পর্ব। ঐদিন দিনের প্রথম ম্যাচে দুপুর ১টা ৩০ মিনিটে মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও সিলেট থান্ডার। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে লড়বে কুমিল্লা ওয়ারিয়র্স ও রাজশাহী রয়্যালস।
গেল ১১ ডিসেম্বর ঢাকা পর্ব দিয়ে শুরু হয় বিশেষ ‘বঙ্গবন্ধু’ বিপিএল। ১৪ ডিসেম্বর শেষ হয় ঢাকা পর্ব। ১৭ ডিসেম্বর থেকে শুরু হয় চট্টগ্রাম পর্ব। চট্টগ্রামে আট দিনে অনুষ্ঠিত হবে ১২টি ম্যাচ। আট দিনের মধ্যে দু’দিন বিরতি থাকছে। ইতোমধ্যে একদিন বিরতি শেষ হয়েছে। আগামীকাল চট্টগ্রাম পর্বের দ্বিতীয় ও শেষ বিরতি। ২৪ ডিসেম্বর চট্টগ্রাম পর্ব শেষ হবার পর ২৭ ডিসেম্বর থেকে শুরু হবে ঢাকা পর্ব।
বাসস/এএসজি/এএমটি/১৮৩০/স্বব