বাজিস-১ : বগুড়ার ধুনটে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

125

বাজিস-১
বগুড়া-সড়ক দুর্ঘটনা
বগুড়ার ধুনটে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত
বগুড়া, ২১ ডিসেম্বর ২০১৯ (বাসস): জেলার ধুনট উপজেলায় আজ মোটরসাইকেল চালানোর সময় সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে সবুজ হোসেন (১৪) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে।
আজ শনিবার সকাল ৮টার দিকে ধুনট উপজেলার মথুরাপুর-ধানঘরা সড়কের পিরহাটি তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সবুজ হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যামগাঁতী গ্রামের ছাবেদ আলীর পুত্র এবং মুলতানি পারভিন শাহজাহান তালুকদার উচ্চবিদ্যালয়ের কারিগরি শাখার নবম শ্রেণির শিক্ষার্থী।
স্থানীয় সূত্রে জানা যায়, অনেকদিন যাবৎ মা-বাবার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরছিল সবুজ। ছেলের বায়না পুরণ করতে শুক্রবার সন্ধ্যার দিকে শহর থেকে একটি নতুন মোটরসাইকেল কিনে দেন পিতা ছাবেদ আলী। শনিবার সকালে নতুন কেনা মোটরসাইকেলটি চালিয়ে বাড়ি থেকে বের হয় সবুজ হোসেন। বাড়ি থেকে প্রায় এককিলোমিটার পাড়ি দিতেই পিরহাটি তালতলা এলাকায় মথুরাপুর-ধানঘরা সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে সবুজের মোটরসাইকেল উল্টে যায়, সেও আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে, কর্তব্যরত চিকিৎসক সবুজ হোসেনকে মৃত ঘোষণা করেন।
মোটর সাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র সবুজ হোসেনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৭৪৫/এমকে