বাসস দেশ-১৬ : আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতীয় পার্টি চেয়ারম্যানের অভিনন্দন

138

বাসস দেশ-১৬
জাপা-অভিনন্দন
আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতীয় পার্টি চেয়ারম্যানের অভিনন্দন
ঢাকা, ২১ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগের নবম মেয়াদে সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি।
দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তিনি ওবায়দুল কাদেরকেও অভিনন্দন জানিয়েছেন।
শনিবার এক অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের আওয়ামী লীগের নব-নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দিত করেছেন।
অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে নব-নির্বাচিত নেতৃত্ব মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেয়া দলটিকে আরো এগিয়ে নিয়ে যাবে।
তিনি আশা প্রকাশ করে বলেন, নতুন নেতৃত্ব দেশের রাজনৈতিক সংস্কৃতিতে ইতিবাচক ভূমিকা রাখবে।
অভিনন্দন বার্তায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।
আওয়ামী লীগের নবম মেয়াদে নির্বাচিত সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দ্বিতীয় মেয়াদে নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের-কে অনুরূপ অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।
এদিকে জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি এবং দলের সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম আাওয়ামী লীগ কাউন্সিলে নবনির্বাচিত দলের কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
নেতৃদ্বয় বলেন, ‘আমরা আশা করি বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ তার সংগ্রামী ঐতিহ্য ও উন্নয়নের ধারাকে অব্যহত রাখেবে এবং বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসাবে গড়ে তোলার যে অঙ্গিকার তিনি করেছেন সে লক্ষ্যে কাজ করবে।
বাসস/সবি/এমএন/১৭১৫/কেএআর