বাসস ক্রীড়া-১২ : দলের সাথে যোগ দিচ্ছেন তামিম

126

বাসস ক্রীড়া-১২
ক্রিকেট-বঙ্গবন্ধু বিপিএল
দলের সাথে যোগ দিচ্ছেন তামিম
চট্টগ্রাম, ২১ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : অবশেষে ঢাকা প্লাটুন দলে যোগ দিচ্ছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের চট্টগ্রাম পর্বের আগে ভাইরাল জ্বরে পড়েন তিনি। ফলে চট্টগ্রামে না এসে ঢাকায় হাসপাতালে ভর্তি হন তামিম। সুস্থ হয়ে আজ দলের সাথে যোগ দিচ্ছেন তামিম। এমনটাই জানালেন ঢাকার কোচ মোহাম্মদ সালাউদ্দিন।
আজ ঢাকার অনুশীলনে সালাউদ্দিন বলেন, ‘আজ দলের সাথে যোগ দিচ্ছেন তামিম। শারীরিক দুর্বলতা আছে তার, তবে আশা করছি দ্রুত পুরোপুরি সেরে উঠবে সে। চট্টগ্রাম পর্বে খেলার মতো ফিট থাকলে অবশ্যই খেলতে নামবে তামিম। তবে আমরা তাকে পর্যবেক্ষণ করবো।’
জ্বরের সঙ্গে কুঁচকির চোটও ছিলো তামিমের। এজন্য স্ক্যানও করা হয় তার। আগামীকাল স্ক্যান রিপোর্ট পাওয়া যাবে বলে জানিয়েছে ঢাকা প্লাটুন দলের কর্তৃপক্ষ। আপাতত তামিমের পায়ে ব্যাথা নেই।
চলমান বিপিএলে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন তামিম। তিনটি ম্যাচই ঢাকার মিরপুরে। কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে ৭৪ রানের বিধ্বংসী ইনিংসও খেলেন তিনি। তামিমের অন্য দু’টি ইনিংস ছিলো ৫ ও ৩১ রানের।
গত ১৮ ডিসেম্বর তামিমকে ছাড়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে চট্টগ্রাম পর্বে প্রথম ম্যাচ খেলে ঢাকা। ওই ম্যাচটি ১৬ রানে হারে তারা। আগামী ২৩ এবং ২৪ ডিসেম্বর চট্টগ্রামে দু’টি ম্যাচ রয়েছে ঢাকা প্লাটুনের। কুমিল্লা ও সিলেট ঐ দু’ম্যাচে ঢাকার প্রতিপক্ষ। এখন পর্যন্ত ৪টি ম্যাচে অংশ নিয়ে ২টি করে জয় ও হারের স্বাদ পায় ঢাকা।
বাসস/এএসজি/এএমটি/১৬১৫/স্বব