বাসস ক্রীড়া-৯ : মাহমুদুল্লাহবিহীন চট্টগ্রামের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং-এ কুমিল্লা

134

বাসস ক্রীড়া-৯
ক্রিকেট-বঙ্গবন্ধু বিপিএল
মাহমুদুল্লাহবিহীন চট্টগ্রামের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং-এ কুমিল্লা
চট্টগ্রাম, ২০ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ১৪তম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং-এর সিদ্বান্ত করছে কুমিল্লা ওয়ারিয়র্স। হামস্ট্রিং ইনজুরির কারণে এ ম্যাচে খেলছেন না চট্টগ্রামের নিয়মিত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। তার পরিবর্তে দলের অধিনায়কত্ব করছেন বাঁ-হাতি ওপেনার ইমরুল কায়েস। আর রিয়াদের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন পেসার রুবেল হোসেন।
এবারের আসরে চট্টগ্রামের এটি পঞ্চম ম্যাচ। এখন অবধি ৪টি জয় ও ১টি হারের স্বাদ পেয়েছে চট্টগ্রাম। চট্টগ্রামের জয়গুলো এসেছে- সিলেট থান্ডারের দু’বার, রংপুর রেঞ্জার্স ও ঢাকা প্লাটুনের বিপক্ষে। চট্টগ্রামের একমাত্র হার খুলনা টাইগার্সের কাছে।
অপরদিকে, কুমিল্লা ৩ ম্যাচে ২টিতে জয় ও ১টিতে হারের স্বাদ পেয়েছে। কুমিল্লার দু’টি জয় রংপুর রেঞ্জার্সের বিপক্ষে। আর একমাত্র হার ঢাকা প্লাটুনের কাছে।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ : ইমরুল কায়েস (অধিনায়ক), আভিস্কা ফার্নান্দো, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, চাদউইক ওয়ালটন, রুবেল হোসেন, নাসুম আহমেদ, মুক্তার আলি, কেসরিক উইলিয়ামস, মেহেদি হাসান রানা ও লেন্ডন সিমন্স।
কুমিল্লা ওয়ারিয়র্স একাদশ : দাসুন শানাকা (অধিনায়ক), ডেভিড মালান, মুজিব-উর-রহমান, ভানুকা রাজাপাকসে, সৌম্য সরকার, আল আমিন হোসেন, ইয়াসির আলি, সাব্বির রহমান, আবু হায়দার রনি, মাহিদুল অঙ্কন ও সুমন খান।
বাসস/এএসজি/এএমটি/১৮৫৫/-স্বব