বাসস দেশ-৩৭ : প্রধানমন্ত্রীর সামরিক সচিবের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন পর্যায়ের মানুষের শোক

342

বাসস দেশ-৩৭
জয়নুল- মৃত্যু- শোক
প্রধানমন্ত্রীর সামরিক সচিবের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন পর্যায়ের মানুষের শোক
ঢাকা, ১৭ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের মৃত্যুতে সরকারের মন্ত্রী, প্রতিমন্ত্রীসহ বিভিন্ন পর্যায়ের মানুষ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আজ রাতে গণমাধ্যমে পাঠানো পৃথক বিবৃতিতে তারা এই শোক প্রকাশ করেন।
শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বার্তায় তারা আরো বলেন, মরহুম মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন ছিলেন একজন সৎ, মেধাবী, চৌকস ও দেশপ্রেমিক সামরিক কর্মকর্তা। তার মৃত্যুতে দেশ একজন গুরুত্বপূর্ণ সামরিক কর্মকর্তাকে হারালো। তার কর্মজীবনের কৃতিত্ব ও অবদানের কথা দেশ ও জাতি আজীবন সশ্রদ্ধচিত্তে স্মরণে রাখবে।
বিবৃতি পাঠিয়ে শোক প্রকাশ করেছেন- বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) সভাপতি এ কে এম এ হামিদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান খান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী প্রমুখ।
বাসস/সবি/এমএন/২২০০/এসই