বাজিস-৩ : নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

451

বাজিস-৩
নোয়াখালী-দুর্ঘটনা
নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত
নোয়াখালী, ১৩ ডিসেম্বর, ২০১৯ (বাসস): জেলার চাটখিল ও সেনবাগ উপজেলায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় নুসরাত (৮) ও সৈকত হোসেন সীমান্ত (১৪) নামে দুই শিক্ষার্থী নিহত হয়েছে।
নিহত নুসরাত চাটখিল উপজেলার রামদেবপুর বাইতুল উলুম মাদ্রাসার প্রথম জামাতের ছাত্রী ও পোরকোট ইউনিয়নের দশঘরিয়া গ্রামের নুর হোসেনের কন্যা।
অন্যদিকে, নিহত সৈকত হোসেন সীমান্ত (১৪) উপজেলার বীরকোট মাঝিবাড়ির নুরনবীর পুত্র ও চলতি বছর স্থানীয় কানকিরহাট বহুমুখী উচ্চবিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আজ শুক্রবার দুুুপুরে রামগঞ্জ-চাটখিল সড়কে চাটখিল ফায়ার সার্ভিস স্টেশনের সামনে রামগঞ্জগামী জননী সার্ভিসের একটি যাত্রিবাহী বাস ওই ছাত্রীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।
ঘাতক বাসটি আটক করা হয়েছে উল্লেখ করে তিনি জানান, এ ঘটনায় মামলা হয়েছে।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সৈকতসহ তিনসহপাঠি শুক্রবার বিকাল চারটার দিকে একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পথে কানকিরহাট-বীরকোর্ট সড়কের কেশারপাড় সড়কে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে সৈকতসহ তিন আরোহি আহত হয় এবং সৈকতের মাথার ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়।স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৈকতকে মৃত ঘোষণা করেন।
তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/২১৫০/-এমকে