বাসস দেশ-২৫ : খালেদা জিয়া জামিন পেলে আমরা স্বাগত জানাবো : আব্দুর রহমান

102

বাসস দেশ-২৫
সাতক্ষীরা-আওয়ামী লীগ-সম্মেলন
খালেদা জিয়া জামিন পেলে আমরা স্বাগত জানাবো : আব্দুর রহমান
সাতক্ষীরা, ১২ ডিসেম্বর, ২০১৯ (বাসস): আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আদালত জামিন দিলে আমরা স্বাগত জানাবো।
আজ বৃহষ্পতিবার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আব্দুর রহমান বলেন, বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করায় তত্ত্বাবধায়ক সরকার তার বিরুদ্ধে মামলা করেন। আদালতের রায়ে খালেদা জিয়া জেলে গেছেন। আদালত তাকে জামিন দিলে আমরা স্বাগত জানাবো। কিন্তু বিএনপির নেতা-কর্মীরা আদালতের প্রতি যুদ্ধ ঘোষণা করে তার মুক্তির নামে হুমকি দিলে এদেশের জনগণ ঐক্যবদ্ধভাবে তার মোকাবেলা করবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর আহমেদের সভাপতিত্বে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, এ্যাড. আমিরুল আলম মিলন ও মারুফা আক্তার পপি প্রমুখ বক্তব্য রাখেন।
আব্দুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। তৃণমূল থেকে কেন্দ্্রীয় নেতৃত্বের মধ্যে গুণগত পরিবর্তন আনা হচ্ছে। শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের রাজনীতিতে এমন পরিবর্তন আসতে যাচ্ছে যাতে এমপিরা তৃণমূলের নেতাকর্মীদের প্রতি সম্মান দেখাতে বাধ্য হবে।
তিনি বলেন, দেশের ৬৮ হাজার গ্রাম বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। কমিউনিটি ক্লিনিক, বিধবা ভাতা, বয়স্ক ভতা, প্রতিবন্ধী ভাতা ও মুক্তিযোদ্ধা ভাতা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন আওয়ামী-লীগ সরকার। ১ জানুয়ারি ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করে শিক্ষাক্ষেত্রে সৃষ্টি করেছেন অনন্য দৃষ্টান্ত।
এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৭৪৭/এএএ