জয়পুরহাট চেম্বারের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

331

জয়পুরহাট, ১১ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : জয়পুরহাট চেম্বার অব কমার্সের ২০২০-২১ মেয়াদের জন্য বুধবার বেলা ১১টায় অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মোঃ আনোয়ারুল হক আনু, সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ আহসান কবীর এপ্লব ও সহ-সভাপতি পদে মোঃ মাহাবুব ইসলাম বিনা প্রতিদ্বন্দিবতায় নির্বাচিত হয়েছেন।
এ ছাড়াও জেনারেল গ্রুপ থেকে পরিচালক পদে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল হাকিম মন্ডল, রওনকুল ইসলাম চেীধুরী টিপু, মোঃ বেলায়েত হোসেন লেবু, মোঃ বজলুর রশিদ মুন্টু, পারভেজ আহমেদ, এম এ করিম, মোঃ বজলুর রশিদ পলু, মোঃ আব্দুল আজিজ আকন্দ, মোঃ মোস্তাফিজুর রহমান, এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, মিঃ সুশীল কুমার মন্ডল, মোঃ এহসানুজ্জামান নাজমুল, মোঃ আইনুল হক রুশো।
এ্যাসোসিয়েট গ্রুপ থেকে পরিচালক পদে নির্বাচিত হচ্ছেন ওম প্রকাশ আগরওয়ালা, এস এম শামস মতিন, নুর মোহাম্মদ আজাদ রাবী, মোঃ মামুনুল হাসান রঞ্জু, মোঃ আজম আলী এছাড়াও বাস মালিক গ্রুপ থেকে মোস্তাফিজার রহমান (মোস্তাক), ট্রাক মালিক গ্রুপ থেকে শামছুল আলম। গত ১২সেপ্টেম্বর জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ২০২০-২০২১ মেয়াদে দ্বি-বার্ষিক নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে ব্যবসায়ী পরিষদ থেকে বিনা প্রতিদ্বন্দিতায় পরিচালক পদে ২১ জন নির্বাচিত হন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান বিনোদ কুমার জাজোদিয়া তফসিল অনুযায়ী বুধবার নির্বাচিতদের নাম ঘোষণা করেন।