বাজিস-৬ : গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

208

বাজিস-৬
গোপালগঞ্জ- সড়ক দুর্ঘটনা
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
গোপালগঞ্জ, ১০ ডিসেম্বর ২০১৯ (বাসস): জেলার কোটালীপাড়া উপজেলায় আজ দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।
আজ মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে কোটালীপাড়া-রাজৈর সড়কের রাধাগঞ্জ ইউনিয়নের দেবগ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানীর থানার পুলিশ কনেস্টবল এমদাদুল হক (৩০) ও মোটর সাইকেল চালক কোটালীপাড়া উপজেলার কাচিকাটা গ্রামের শচীন বিশ্বাসের পুত্র রঞ্জিত বিশ্বাস (২৮) এবং একই উপজেলার দিঘলিয়া গ্রামের ব্রজেন বাড়ৈই পুত্র প্রসেনজিৎ বাড়ৈ (২২)।
কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, আজ মঙ্গলবার কোটালীপাড়া থানার পুলিশ কনস্টেবল এমদাদুল হক ও মাদারীপুরের রাজৈর থানার কনস্টেবল মো. মনির হোসেন মোটরসাইকেল যোগে রাজৈর থেকে কোটালীপাড়ায় আসছিলেন।
তিনি জানান, পথিমধ্যে মোটরসাইকেলটি কোটালীপাড়া-রাজৈর সড়কের দেবগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামি একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।এতে পুলিশ সদস্য এমদাদুল হক ও মনির হোসেনসহ দুই মোটরসাইকেলের চার আরোহি গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ কনস্টেবল এমদাদুল হক ও অপর মোটরসাইকেল চালক রঞ্জিত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, গুরুতর আহত মাদারীপুরের রাজৈর থানার কনেষ্টেবল মো. মনির হোসেন ও প্রসেনজিৎ বাড়ৈকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রসেনজিৎ মারা যান। গুরুতর আহত মনিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৯১০/-এমকে