বাসস দেশ-১৮ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছেন : এলজিআরডি মন্ত্রী

229

বাসস দেশ-১৮
তাজুল-মসজিদ-নির্মাণ-উদ্বোধন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছেন : এলজিআরডি মন্ত্রী
কুমিল্লা, ৬ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার উন্নয়নবান্ধব সরকার। মানুষ যেন উন্নয়নের সুফল পায়- এ লক্ষ্য বাস্তবায়নে সরকার কাজ করে যাচ্ছে। উন্নয়নে পরিবর্তন আনা হয়েছে। অবকাঠামো উন্নয়ন যেন স্থায়ী হয়- সে লক্ষ্যে স্থানীয় সরকার মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে।
আজ শুক্রবার বিকালে কুমিল্লার লাকসামে ‘বঙ্গবন্ধু পৌর কমিউনিটি সেন্টার’ এবং ‘লাকসাম মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে’র নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এলজিআরডি মন্ত্রী বলেন, আমরা হংকং, সিঙ্গাপুর, মালয়েশিয়াকে উন্নত দেশ হিসেবে জানি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছেন।
তিনি বলেন, স্ব-স্ব অবস্থান থেকে সকলকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে। কেউ কোন ধরণের অপরাধের সাথে জড়িত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না।
লাকসামের ঐতিহ্য তুলে ধরে মন্ত্রী বলেন, লাকসাম জেলা সমতুল্য একটি উপজেলা। এখানে শিল্পকারখানা রয়েছে। এখানকার মানুষের উন্নত সুযোগ-সুবিধা নিশ্চিতের লক্ষ্যে বিভিন্ন উন্নয়ন বাস্তবায়ন হচ্ছে। সামগ্রিক উন্নয়নের মাধ্যমে লাকসামকে স্মার্ট সিটিতে রূপান্তর করা হবে।
লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. খলিলুর রহমান, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, পৌর আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম হিরা প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমএন/১৯৪৫/-কেজিএ