বাসস দেশ-২৬ : আলমগীরকে সভাপতি এবং মান্নানকে সম্পাদক করে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

144

বাসস দেশ-২৬
পটুয়াখালী-আওয়ামী লীগ-সম্মেলন
আলমগীরকে সভাপতি এবং মান্নানকে সম্পাদক করে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা
পটুয়াখালী, ২ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : মুক্তিযোদ্ধা কাজী আলমগীরকে সভাপতি এবং মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নানকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওয়াদুল কাদের নবনির্বাচিত এই কমিটি ঘোষণা করেন।
আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির সদস্য ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক আবুল হাসনাত আবদুল্লাহ এমপি সম্মেলনের উদ্বোধন করেন।
এর আগে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. শাহজাহান মিয়া এমপির সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওয়াদুল কাদের। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাম্মি আহমেদ, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রাব্বানী চিনু প্রমুখ বক্তব্য রাখেন।
সম্মেলন সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল। গত ৪৪ বছরে রাজনীতিতে বাংলাদেশের সেরা প্রধানমন্ত্রী ও দক্ষ সংগঠক শেখ হাসিনা। শেখ হাসিনা বিশ্বের সেরা দশ জন নেতাদের মধ্যে একজন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৮৫২/-জেজেড