বাসস দেশ-১৮ : উবারের মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেনছাত্রী মারা গেছেন

110

বাসস দেশ-১৮
সড়ক দুর্ঘটনা-নিহত
উবারের মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেনছাত্রী মারা গেছেন
ঢাকা, ২ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : রাইট শেয়ারিং এ্যাপস উবারের মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত ইডেন মহিলা কলেজ ছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
বাসসের ঢাকা মেডিকেল সংবাদদাতা জানান, আজ সোমবার সকাল সাড়ে ৬টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি ।
মেডিকেল সংবাদদাতা আরো জানান, নিহত জুঁইয়ের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ নেওয়ার আবেদন জানালে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের আবেদন মঞ্জুর করে। পরে স্বজনরা দাফনের জন্য মৃতদেহ নিয়ে যায়।
হাসপাতালে স্বজনরা পুলিশ ও সাংবাদিকদের জানিয়েছেন, মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে জুঁই নিহতের ঘটনায় তাদের কোন অভিযোগ নেই এবং এ ব্যাপারে তারা কোন মামলা করবেন না।
বাসস সংবাদদাতা জানান, এর আগে গত শনিবার সকালে রাজধানীর বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন জুঁই। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। পরে উবার চালকই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।
নিহতের পরিবার সূত্রে জানাগেছে, জুঁই ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সে পড়তেন। পাশাপাশি ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন। শনিবার সকালে বাসা থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেট যাচ্ছিলেন। বিজয় সরণির মোড়ে পৌঁছলে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে যান তিনি।
নিহত জুঁই নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের আবুল কালামের মেয়ে। পরিবারের সঙ্গে মিরপুর পূর্ব কাজীপাড়ায় থাকতেন। দুই বোনের মধ্যে জুঁই ছোট।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৭৪৬/-জেজেড