বাসস দেশ-৫০ : শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণেই বাংলাদেশে আজ সকল ক্ষেত্রে সাফল্য অর্জন করেছে : মোহাম্মদ নাসিম

453

বাসস দেশ-৫০
আওয়ামী লীগ-অভ্যর্থনা কমিটি-সভা
শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণেই বাংলাদেশে আজ সকল ক্ষেত্রে সাফল্য অর্জন করেছে : মোহাম্মদ নাসিম
ঢাকা, ১ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সম্মেলন প্রস্তুতি অভ্যর্থনা উপ-কমিটির আহ্বায়ক মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণেই বাংলাদেশে আজ সকল ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে।
আজ রোববার সন্ধ্যায় বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের ২১ তম জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত অভ্যর্থনা উপ-কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর এই সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল হত্যার বিচার করে বিচারহীনতার কলঙ্ক থেকে দেশকে মুক্ত করেছেন। কিন্তু বিএনপি ক্ষমতায় থাকাকালীন কোন হত্যার বিচার করনি, বরং খুনীদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছে।
মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটল। দেশে যে জঙ্গিবাদের উদ্ভব হয়েছিল শেখ হাসিনার সরকার কঠোরভাবে তা দমন করেছে। বাংলাদেশের মাটিতে সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই নেই। তিনি সাহসীকতার সাথে দেশে জঙ্গি উত্থান বন্ধ করেছেন, যা বিশ্বের বিভিন্ন দেশ করতে পারেনি।
আওয়ামী লীগের ত্রি-বার্ষিক জাতীয় সম্মেলন প্রসঙ্গে তিনি বলেন, সামনের চ্যালেঞ্জ গ্রহণ করতে এবং সংগঠনকে গতিশীল করতেই এবারের সম্মেলন। এবারের সম্মেলন অত্যন্ত সফলভাবে অনুষ্ঠিত হবে, যা সমস্ত বিশ্ব দেখবে। সম্মেলনের মধ্য দিয়ে গতিশীল নেতৃত্ব উঠে আসবে।
সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং অভ্যর্থনা কমিটির সদস্য সচিব ও শিক্ষামন্ত্রী ড. দীপু মনির সঞ্চলনায় সভাপতিমন্ডলীর সদস্য লে কর্ণেল (অব.) ফারুক খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, কমিটির সদস্য নুরুল আমিন রুহুল এমপি, ডা. দিলীপ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/এএসজি/বিকেডি/২১০০/জেহক