বাসস দেশ-১৬ : বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে বঙ্গোপসাগরের উত্তাল তরঙ্গে হারিয়ে গেছে : আব্দুর রহমান

122

বাসস দেশ-১৬
রহমান-বিএনপি-আন্দোলন
বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে বঙ্গোপসাগরের উত্তাল তরঙ্গে হারিয়ে গেছে : আব্দুর রহমান
মাগুরা, ১ ডিসেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, বিএনপি রাজ পথে আন্দোলন করার শক্তি আর সঞ্চয় করতে পারবে না।
তারা এখন জনবিচ্ছিন্ন হয়ে বঙ্গোপসাগরের উত্তাল তরঙ্গে হারিয়ে গেছে। বিএনপি-জামায়াত নামক অশুভ শক্তি আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। আব্দুর রহমান আজ দুপুরে জেলার শালিখা উপজেলার আড়পাড়া আইডিয়াল হাইস্কুল মাঠে শালিখা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য পারভীন জামান কল্পনা, ড. বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হক ।
আব্দুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সামাজের প্রতিটি স্তুর থেকে সন্ত্রাস ও দুর্নীতি নির্মুল করার চ্যালেঞ্জ নিয়েছেন। এসবের বিরুদ্ধে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে সেটি অব্যাহত থাকবে। তিনি বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারিদের কোন জায়গা হবে না। ত্যাগী ও পরীক্ষিত নেতারাই হবে আগামী দিনে দেশ ও দলের কান্ডরী।
রহমান বলেন, এতিমের টাকা আত্মসাৎ করায় সেনা সমর্থিত সাবেক তত্তাবধায়ক সরকার বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা করেছিল। খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা আওয়ামী লীগ করে নাই। আর সেজন্যই তার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার। এ নিয়ে আন্দোলনের নামে কোন ধরনের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে বিএনপিকে কোনভাবেই ছাড় দেয়া হবে না। জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা রাজপথে তা মোকাবেলা করবে।
বাসস/সংবাদদাতা/এমএএস/১৭২০/কেএমকে