বাসস দেশ-২৪ : সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : ডা. রুহুল হক

294

বাসস দেশ-২৪
আওয়ামী লীগ-আশাশুনি
সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন : ডা. রুহুল হক
সাতক্ষীরা, ৩০ নভেম্বর, ২০১৯ (বাসস) : জাতীয় সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. আ ফ ম রুহুল হক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে দলের স্থানীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি আজ জেলার আশাশুনি উপজেলা কারিগরি প্রশিক্ষণ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও মীর মোস্তাক আহমেদ রবি।
পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এবিএম মোস্তাকিমকে সভাপতি ও শম্ভুজিৎ মন্ডলকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।
এছাড়াও অ্যাড. শহীদুল ইসলাম পিণ্টু, শেখ জাকির হোসেন, আলমগীর আলম লিটন, আবু হেনা শাকিল, স.ম সেলিম রেজা মিলনকে সহ-সভাপতি, শাহানেওয়াজ ডালিমকে যুগ্ম সাধারণ সম্পাদক, হুমায়ুন কবীর সুমন, বাচ্চু, ডাবুলকে সাংগঠনিক সম্পাদক, জগদীশ চন্দ্র মন্ডলকে দপ্তর সম্পাদক এবং রাজু আহম্মেদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে তিন বছর মেয়াদী উপজেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।
বাসস/সংবাদদাতা/এমএএস/২০২৬/কেকে