দলীয় স্বার্থে ভেদাভেদ ভুলে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান তোফায়েলের

279

ভোলা, ৩০ নভেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এমপি দলীয় স্বার্থে ভেদাভেদ ভুলে গিয়ে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন ।
তিনি বলেন, ‘দলের মধ্যে কিছু মানুষ মাঝে মাঝে ষড়যন্ত্র করে। এই ষরযন্ত্রকারীরা কখোনো রাজনীতিতে টিকে থাকতে পারেনা। তারা ধ্বংস হয়ে যায়।’
তোফায়েল আহমেদ আজ শনিবার দুপুরে দৌলতখান উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ‘টেলি-কনফারেন্স’র মাধ্যমে প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির আহমেদ খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
‘আমরা মানুষকে সম্মান দিতে জানি’ এ কথা উল্লেখ করে তিনি বলেন, কিন্তু কিছু মানুষ অকৃতজ্ঞ হয়। অগোচরে দলের সমালোচনা ও ষরযন্ত্র করে। তাদের মধ্যে কোন কৃতজ্ঞতা থাকেনা। তারা দলে থেকেই কখোনো-কখনো বেঈমানী করে।
তোফায়েল আহমেদ বলেন, মানুষকে সম্মান দিলে সম্মান পাওয়া যায়। তাই ষরযন্ত্রকারীদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।
এর আগে বেলুন ও পায়ড়া উড়িয়ে উৎসবমুখর পরিবেশে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু।
অন্যান্যের মধ্যে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, দৌলতখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান ও স্থানীয় পৌর মেয়র জাকির হোসেন তালুকদার অনুষ্ঠানে বক্তৃতা করেন।।
পরে দ্বিতীয় অদিবেশনে সকল কাউন্সিলরের মতামতের ভিত্তিতে নাসির আহমেদ খানকে সভাপতি ও আনোয়ার হোসেন জাহাঙ্গিরকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করা হয়। এ
এ কমিটিতে ১নং সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল, ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন হাফিজুল ইসলাম হাওলাদার ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন গোলাম সরোয়ার টিপু।