বাজিস-৪ : নেত্রকোণায় ট্রেনে কাটাপড়ে কলেজ ছাত্রী ও পানিতে ডুবে শিশুর মৃত্যু

227

বাজিস-৪
নেত্রকোণা- দুর্ঘটনা
নেত্রকোণায় ট্রেনে কাটাপড়ে কলেজ ছাত্রী ও পানিতে ডুবে শিশুর মৃত্যু
নেত্রকোণা, ২৮ নভেম্বর ২০১৯ (বাসস): জেলার পূর্বধলা উপজেলার তারাকান্দা নামক স্থানে আজ বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ-জারিয়া রেলপথে ট্রেনে কাটা পড়ে রিনা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন।
নিহত রিনা আক্তার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের মানুষউড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের কন্যা এবং পূর্বধলা ডিগ্রী কলেজের কারিগরী (বিএম) শাখার ১ম বর্ষের ছাত্রী।
রেলওয়ের শ্যামগঞ্জ শাখার উপ-সহকারী প্রকৌশলী এ টি এম নাজমুল হক মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ২৭১ নম্বর ডাউন ট্রেনটি জারিয়া থেকে ময়মনসিংহের উদ্দেশে রওনা দেয়। সকাল সাড়ে ১০টার দিকে পূর্বধলার তারাকান্দা নামক স্থানে পৌছলে ট্রেনের নীচে কাটা পড়ে কলেজ ছাত্রী নিহত হন।
তিনি জানান, পথচারীরা রেললাইনে কাটা লাশ পড়ে থাকতে দেখে জিআরপি পুলিশকে খবর দেয়। জি আর পি পুলিশ দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে, জেলার র্পূবধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের দত্তকুনিয়া গ্রামে আজ বৃহস্পতবিার পুকুরের পানিতে ডুবে তানিশা আক্তার লামিয়া (৩) নামে এক কন্যা শিশুর করুণ মৃত্যু হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দত্তকুনিয়া গ্রামের কামাল মিয়ার কন্যা লামিয়া বৃহস্পতিবার সকাল দশটার দিকে খেলা করার সময় সবার অজান্তে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পরিবারের সদস্যরা লামিয়াকে দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুজি শুরু করে। সকাল সাড়ে ১০টার দিকে স্বজনরা শিশু লামিয়াকে পুকুরের পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করে দ্রুত র্পূবধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
বাসস/সংবাদদাতা/২০১৮/এমকে