বাসস দেশ-১৫ : বিএএফ ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ

93

বাসস দেশ-১৫
সেফটি-সনদ-বিতরণ
বিএএফ ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ
ঢাকা, ২৮ নভেম্বর, ২০১৯ (বাসস) : বাংলাদেশ বিমান বাহিনীর ৬৩তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান আজ বৃহষ্পতিবার বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়েছে।
সহকারী বিমান বাহিনী প্রধান (রক্ষণাবেক্ষণ) এয়ার ভাইস মার্শাল মোঃ কামরুল এহসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।
কোর্সে মোট ১৭ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন, তাদের মধ্যে বাংলাদেশ বিমান বাহিনীর ১০ জন, বাংলাদেশ নৌবাহিনীর ২ জন, রাজকীয় সৌদি বিমান বাহিনীর ২ জন, বাংলাদেশ সেনাবাহিনীর ১ জন, রাজকীয় মালয়েশিয়ান বিমান বাহিনীর ১ জন এবং শ্রীলংকা বিমান বাহিনীর ১ জন কর্মকর্তা।
কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর ফ্লাইট লেফট্যান্যান্ট ফয়সাল আহমেদ রেমন, জিডি(পি) ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন।
সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান জানান।
অনুষ্ঠানের শুরুতে এফএসআই-এর অধিনায়ক এফএসআই পরিচালিত কোর্স সর্ম্পকে সংক্ষিপ্ত বিবরনী তুলে ধরেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী ও শ্রীলংকান এবং মালয়েশিয়ান হাইকমিশনের আমন্ত্রিত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
বাসস/আইএসপিআর/এমএন/১৭১০/জেহক