বাজিস-৪ : জয়পুরহাটে দ্রব্য মূল্যের বৃদ্ধির গুজব নিয়ে মতবিনিময় সভা

126

বাজিস-৪
জয়পুরহাট-মতবিনিময়
জয়পুরহাটে দ্রব্য মূল্যের বৃদ্ধির গুজব নিয়ে মতবিনিময় সভা
জয়পুরহাট , ২৫ নভেম্বর, ২০১৯(বাসস)ঃ নিত্য প্রয়োজনিীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির গুজব প্রতিরোধে করণীয় বিষয়ে এক মতবিনিময় সভা সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
গুজব প্রতিরোধে করণীয় নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন। যে কোন গুজব সম্পর্কে সচেতন থাকার প্রতি গুরুত্বারোপ করে আলোচনায় অংশগ্রহণ করেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান, ডিজিএফআইয়ের বগুড়া অঞ্চল প্রধান কর্ণেল ( জিএস) মজিবুল হক সিকদার, এন এস আইয়ের উপ পরিচালক ইসমাইল হোসেন, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক এম এম মোহাইমেনুর রশিদ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহবায়ক গোলাম হক্কানী ও সদস্য সচিব নন্দলাল পার্শী, চেম্বার অব কমার্সের প্রতিনিধি এম এ করিম প্রমূখ।
মতবিনিময় সভায় জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের প্রধান, র‌্যাব, বিজিবিসহ আইনশৃংখলা বাহিনীর সদস্য, ব্যবসায়ী সমিতির কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সমাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সুধীজন ও জেলার শীর্ষ কর্মকর্তারা সভায় অংশগ্রহণ করেন। গুজব ছড়িয়ে একটি মহল ফায়দা হাসিলের অপচেষ্টা করছে এ ব্যপারে সকলকে সজাগ থাকার আহবান জানানো হয় মতবিনিময় সভায়।
বাসস/সংবাদদাতা/১২৩৫/নূসী