বাসস দেশ-৪৫ : জাতীয় শ্রমিক লীগ নেতা আহ্সান হাবীব মোল্লার ইন্তেকাল

348

বাসস দেশ-৪৫
আহ্সান হাবীব-ইন্তেকাল
জাতীয় শ্রমিক লীগ নেতা আহ্সান হাবীব মোল্লার ইন্তেকাল
ঢাকা, ২৪ নভেম্বর, ২০১৯ (বাসস) : জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আহসান হাবীব মোল্লা আজ রোববার দুপুর আড়াই টার দিকে রাজধানীর বিজয় নগরস্থ হোটেল ৭১-এ একটি সেমিনার চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজেউন)।
তার বয়স ৫৩ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আহসান হাবীব মোল্লার মৃত্যুতে জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টু (বীর মুক্তিযোদ্ধা), কার্যকরী সভাপতি মোল্যা আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কে.এম. আযম খসরু গভীর শোক প্রকাশ করেছেন।
আজ এক শোক বার্তায় জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
নেতৃবৃন্দ বলেন, আহসান হাবীব মোল্লা ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন নিবেদিত প্রাণ ও পরীক্ষিত কর্মী। তার মৃত্যুতে জাতীয় শ্রমিক লীগ তথা শ্রমিক অঙ্গণে এক অপূরণীয় ক্ষতি হয়েছে।
তার নামাজে জানাযা আজ বাদ মাগরীব বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টু (বীর মুক্তিযোদ্ধা), কার্যকরী সভাপতি মোল্যা আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কে.এম. আযম খসরুসহ জাতীয় শ্রমিক লীগ সাবেক কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের নেতৃবৃন্দ, বিভিন্ন জাতীয় ইউনিয়ন, বেসিক ইউনিয়ন, থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এফএইচ/২২৩৫/স্বব