বাসস দেশ-৪৩ : চট্টগ্রামে কোটি টাকার প্রায় ২৫ হাজার ইয়াবা উদ্ধার

335

বাসস দেশ-৪৩
ইয়াবা-উদ্ধার
চট্টগ্রামে কোটি টাকার প্রায় ২৫ হাজার ইয়াবা উদ্ধার
চট্টগ্রাম, ২৪ নভেম্বর, ২০১৯ (বাসস) : জেলার সীতাকুন্ডে মাইক্রোবাসের হুট কভার থেকে কোটি টাকা মূল্যের প্রায় ২৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭ এর একটি দল। এসময় দুজনকে আটক করা হয়েছে।
রোববার দুপুরে সীতাকুন্ড থানার সলিমপুর ইউনিয়নের বাইপাস বাংলাবাজার এলাকায় রাস্তার পাশে মাইক্রোবাহ থেকে ২৪ হাজার ৪৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটকরা হলো, কক্সবাজার জেলার পালংখালী গ্রামের বাসিন্দা মৃত সিরাজুল ইসলামের পুত্র মো. জিসান (২৯) ও একই জেলার শামসুল আলমের পুত্র মো. জুনায়েদ (২০)।
র‌্যাব জানায়, কক্সবাজার হতে বিপুল পরিমাণ ইয়াবা মাইক্রোবাস যোগে ঢাকার দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সলিমপুর বাইপাস বাংলাবাজার এলাকায় খাজা কালুশাহ হোটেলের সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তিতে মাইক্রোবাসের হুটের ভেতর থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ এর অধিনায়ক মো.মাহমুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, সীতাকুন্ডে একটি মাইক্রোবাস থেকে ২৪ হাজার ৪৭০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। ইয়াবাগুলোর আপনুমানিক মূল্য ১ কোটি ২২ লাখ টাকা।
আটককৃতদের সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।
বাসস/জিই/কেএস/এফএইচ/২১৫০/কেজিএ