বাসস দেশ-৩৩ : কাউন্সিলর রাজীবের বিরুদ্ধে প্রতিবেদন ৩ ডিসেম্বর

152

বাসস দেশ-৩৩
রাজীব-প্রতিবেদন
কাউন্সিলর রাজীবের বিরুদ্ধে প্রতিবেদন ৩ ডিসেম্বর
ঢাকা, ২৪ নভেম্বর, ২০১৯ (বাসস) : মাদক ও অস্ত্র মামলায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৩৩ ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।
আজ রোববার এই ২ মামলায় তার বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-২ এর উপ-পরিদর্শক প্রণয় কুমার প্রামাণিক প্রতিবেদন দাখিল না করে এক সাপ্তাহের সময়ের আবেদন জানালে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল সময়ের আবেদন মঞ্জুর করে প্রতিবেদন দাখিলের জন্য পরবর্তী দিন ধার্য করেন।
ভাটারা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
এরআগে ১৯ নভেম্বর তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে র‌্যাব। এদিন ভাটারা থানার মাদক মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগরে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
১৫ নভেম্বর ভাটারা থানার মাদক মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১১ নভেম্বর ঢাকা মহানগর হাকিম আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত ৪ নভেম্বর অস্ত্র ও মাদক মামলায় রিমান্ড শেষে কাউন্সিলর রাজীবকে কারাগারে পাঠানো হয়।
গত ২০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা মাদক মামলায় সাত দিন ও অস্ত্র মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওইদিন রাতে তাকে ভাটারা থানায় হস্থান্তর করা হয়। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা করেন র‌্যাব-১ এর ডিএডি মিজানুর রহমান।
১৯ অক্টোবর দিবাগত রাতে বসুন্ধরা আবাসিক এলাকায় এক বন্ধুর বাসায় আত্মগোপনে থাকা রাজীবকে গ্রেফতার করে র‌্যাব। ওই বাসা থেকে সাতটি বিদেশি মদের বোতল, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, নগদ ৩৩ হাজার টাকা ও একটি পাসপোর্ট জব্দ করা হয়।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৯০৫/শআ