বাসস দেশ-৩০ : কুজেন্দ্র লালকে সভাপতি ও নির্মলেন্দুকে সম্পাদক করে খাগড়াছড়ি আওয়ামী লীগের কমিটি ঘোষণা

135

বাসস দেশ-৩০
খাগড়াছড়ি-আওয়ামী লীগ-সম্মেলন
কুজেন্দ্র লালকে সভাপতি ও নির্মলেন্দুকে সম্পাদক করে খাগড়াছড়ি আওয়ামী লীগের কমিটি ঘোষণা
খাগড়াছড়ি, ২৪ নভেম্বর, ২০১৯ (বাসস) : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে সভাপতি ও নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।
আজ রোববার খাগড়াছড়ি জেলা স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মলেন অনুষ্ঠিত হয়। দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুুষ্ঠানিকতা শুরু হয়।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করেন।
খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সম্মেলনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ বক্তব্য রাখেন।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ বলেন, দেশের মানুষের উন্নয়ন ও অর্থনীতির মুক্তির জন্য কাজ করছে আওয়ামী লীগ। এর একটি বড় বাঁধা দুর্নীতি। আর এ দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স। দল নয়, সর্বস্তরে এ অভিযান চলতে থাকবে।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৮৫৫/শআ