বাসস দেশ-১৩ : কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে মেধাবৃত্তির চেক হস্তান্তর অনুষ্ঠিত

120

বাসস দেশ-১৩
আইএসপিআর-বাফওয়া
কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে মেধাবৃত্তির চেক হস্তান্তর অনুষ্ঠিত
ঢাকা, ২৪ নভেম্বর, ২০১৯ (বাসস): রাজধানীতে কর্মরত বিমান বাহিনী সদস্যের সন্তানদের ২০১৯ সালে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় মেধাবৃত্তির চেক প্রদান করা হয়েছে।
বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) বিএএফ শাহীন হলে আয়োজিত অনুষ্ঠানে চলতি বছরে অনুষ্ঠিত এসএসসি,এইচএসসি,‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেল পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় এ চেক প্রদান করা হয়।
আজ আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠানে বাফওয়ার সভাপ্রধান ইয়াসমিন জামান প্রধান অতিথি হিসেবে ২৮৫ জন ছাত্র-ছাত্রীদের মাঝে এ মেধাবৃত্তির চেক হস্তান্তর করেন।
অনুষ্ঠানে বাফওয়ার সহ-সভানেত্রীবৃন্দ, বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা,বিমান সদরের আমন্ত্রিত পরিচালক,বিএএফ শাহীন স্কুল ও কলেজের অধ্যক্ষ এবং বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে ৬৩ জন এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫, ২১৮ জন এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাধারন জিপিএ-৫, ০৩ জন ‘ও’ লেভেল পরীক্ষায় পাঁচটি বিষয়ে ‘এ’ গ্রেড এবং ০১ জন ‘এ’ লেভেল পরীক্ষায় দুইটি বিষয়ে ‘এ’ গ্রেড অর্জন করে।
বাসস/আইএসপিআর/এসএস/১৬২৫/শআ