বাসস দেশ-১৬ : জাতীয় পার্টিতে কেউ উড়ে এসে জুড়ে বসতে পারবে না : জি.এম. কাদের

153

বাসস দেশ-১৬
জাপা-প্রতিনিধি-সভা
জাতীয় পার্টিতে কেউ উড়ে এসে জুড়ে বসতে পারবে না : জি.এম. কাদের
ঢাকা, ২৩ নভেম্বর, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টিতে কেউ উড়ে এসে জুড়ে বসতে পারবে না। যারা জাতীয় পার্টি ছেড়ে গেছে, তারা ভুল করেছে। তবে যারা আবারো জাতীয় পার্টিতে ফিরে আসতে চাইলে, আমরা তাদের গ্রহণ করবো।
তিনি জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করে দেশের বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য সকলের প্রতি আহবান জানান।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে দলের বরিশাল বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।
বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের আহবায়ক ও প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সভায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, নাসরিন জাহান রতনা এমপি, বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের পক্ষে ইসহাক ভূঁইয়া, রফিকুল ইসলাম ও নজরুল ইসলাম।
জি.এম. কাদের বলেন,দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তারা চায় জাতীয় পার্টি আরো শক্তিশালী হয়ে দেশের দায়িত্ব নিক। কারণ, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। তিনি নিজ নিজ নির্বাচনী এলাকায় বেশি করে দলকে সংগঠিত করে দলকে আরো সুসংহত করতে হবে। ষড়যন্ত্র মোকাবেলা করে সামনে এগিয়ে চলাই রাজনীতি। জাতীয় পার্টিতে ত্যাগী, মেধাবী ও আদর্শবান নেতাদের মূল্যায়ন করা হবে।
আজ মো. নজরুল ইসলামকে আহ্বায়ক ও মো. শফিকুল আলম চৌধুরীকে সদস্য সচিব করে চট্টগাম উত্তর জেলা জাতীয় পার্টির ২৩ সদস্য বিশিষ্ট একটি সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের । আজ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাজ্জাদ রশীদ দুপুরে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন।
বাসস/সবি/এমএআর/১৮২২/কেজিএ